গ্রীন লাইফ ব্লাড ফাউন্ডেশন এর উদ্দোগে রক্তের গ্রুপিং ক্যাম্পিং ও মাস্ক বিতরন।

আর,এন শ্যামা নান্দাইল ( ময়মনসিংহ):
“আমার রক্তে যদি বাঁচে অন্যের প্রান তবে কেনো নয় স্বেচ্ছায় রক্তদান” স্লোগান কে সামনে রেখে “ গ্রীন লাইফ ব্লাড ফাউন্ডেশন ময়মনসিংহ এর , উদ্দ্যোগে জয়নুল আবেদিন পার্ক ময়মনসিংহ এ ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং ও মাস্ক বিতরণ করা হয় ।

শুক্রবার দিনব্যাপী ক্যাম্পিং হয়। আর শেষ হয় সন্ধা ৬ টা। ৩৩০+ জনের ফ্রি রক্তের গ্রুপ নির্নয় করা হয়। এবং এই ক্যাম্পিং এ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ গ্রহন করে।
ক্যাম্পিং এ “ উপস্থিত ছিলেন গ্রীন লাইফ ব্লাড ফাউন্ডেশন ময়মনসিংহ এর উপদেষ্টা মাহাদী হাসান আপন, সিদরাতুল মুনতাহা জেনি, সভাপতি সোহান আজমেরী, নিশাত তলফদার নীবির, অলক সরকার, হাফিজুল ইসলাম রানা, খায়রুল ইসলাম সাধীন, কামরুন নাহার রেখা, আইন সম্পাদক কাদির হাসান কাজল ও শফিকুল ইসলাম নাহিদ
মোহাম্মদ রিয়াদ, সিহাব আহাম্মেদ,
আল ইমরান শাওন, আরিয়ান আহ্হামেদ, কাইরুম দোলন, অন্তর, প্রিয়া,সুজন,সাব্বির ক্যাম্পিংএর সেচ্ছাসেবী সোহান আজমেরী বলেন, গ্রীন লাইফ ব্লাড ফাউন্ডেশন ময়মনসিংহ এর জন্য মানুষের সেবা করতে পারছি, আর এখান থেকে অনেক কিছু শিখতে পেরেছি অনেক ভালো লাগছে।

গ্রুপ নির্নয় করতে আসা চা দোকানি মোঃ রকির কাছে তার অনুভুতি জানতে চাইলে তিনি বলেন, আগে মনে করতাম সকলের একি রকম রক্ত কিন্তু এখন নিজের রক্তের গ্রুপের কথা জানতে পেরে ভালো লাগছে। অনার্স ১ম বর্ষের হাপসা বলেন, প্রথমে আমার খুব ভয় করছিল আর এখন আর ভয় পাচ্ছিনা।