ভালো কাজের হোটেল-এর উদ্যোগে খাবার বিতরণ

শুক্রবার বিশ্ব খাদ্য দিবসে রাজধানীর বিভিন্ন এলাকায় অসহায় ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন "ভালো খাবার হোটেল"

নিজস্ব প্রতিবেদবক: বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন “ভালো কাজের হোটেল” এর উদ্যোগে ভালো কাজের বিনিময়ে আহার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিশ্ব খাদ্য দিবসে রাজধানীর বিভিন্ন এলাকায় অসহায় ছিন্নমূল মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন “ভালো কাজের হোটেল” এর ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন জানান, এই প্রজেক্টে আমরা ভালো কাজের হোটেল কার্যক্রম পরিচালনা করে আসছি।

আমাদের এখানে খেতে কোন টাকা লাগে না তবে শর্ত হলো যে কোন একটি ভালো কাজ করতে হবে। আমাদের ডেইলি টেন মেম্বার দের অর্থে এই কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। ডেইলি টেন মেম্বাররা প্রতিদিন ১০ টাকা করে রেখে মাসে যে টাকা হয়, সেই টাকা দিয়ে আমরা এই কার্যক্রম পরিচালনা করে আসছি।

এর আগের দিন বৃহস্পতিবার জাকির হোসেন তার ফেসবু পেজে লিখেছিলেন, বিশ্ব খাদ্য দিবসকে কেন্দ্র করে “ভালো কাজের হোটেল” থেকে আমরা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি৷ আমাদের কমলাপুরের স্থায়ী হোটেলসহ ঢাকা শহরের মোট ৫টি স্থানে হোটেল থাকবে।

এতে আরো লেখেন যে, ভালো কাজের হোটেল-এর অবস্থান ও সময়ঃ
১। সদরঘাট (দুপুর ২ টা থেকে বিকাল ৫ টা)
২। বিমানবন্দর রেলওয়ে স্টেশন (দুপুর ২ টা থেকে বিকাল ৫ টা)
৩। টি, এস, সি, ঢাকা বিশ্ববিদ্যালয় (বিকাল ৫.৩০ থেকে রাত ৮.৩০)
৪। গুলশান ১-২ সংযোগ সড়ক (বিকাল ৫.৩০ থেকে রাত ৮.৩০)
৫। কমলাপুর রেলওয়ে স্টেশন (সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯.৩০)

এছাড়া আমাদের ২টি, ভ্রাম্যমান হোটেল থাকবে, যা পুরো ঢাকা শহরের বিভিন্ন স্থানে পৌছে যাবে এবং রাস্তায় থাকা ছিন্নমূল, অসহায় মানুষদের আহার দিবে।

আপনারা কেউ চাইলে এই মানবিক কাজে সরাসরি এসে সম্পৃক্ত হতে পারেন। অথবা যাদের পক্ষে আসা সম্ভব হচ্ছে না তারা আমাদের ডেইলী টেন মেম্বার হয়ে সাথে থাকতে পারেন। যোগাযোগ: +8801713222343