স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোমবার

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় পদপ্রত্যাশীদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। সম্মেলনের প্রায় এক বছর পর আজ সোমবার সংগঠনটির কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হতে যাচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমনটা জানিয়েছেন। দলের অন্য সহযোগী সংগঠন যুবলীগ, কৃষক লীগ, ভ্রাতৃপ্রতিম সংগঠন শ্রমিক লীগের কমিটিও পর্যায়ক্রমে ঘোষণা করা হবে বলেও জানান তিনি। গতকাল স্বেচ্ছাসেবক লীগের এক আলোচনাসভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের। রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শহীদ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে সভাটির আয়োজন করা হয়।

আলোচনাসভায় সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, ‘আগামীকাল (আজ সোমবার) স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিমকে কমিটিটি দেওয়া হয়েছে দেখার জন্য। তিনি দেখে দিলে আগামীকাল কমিটি ঘোষণা হবে।