রাজধানীরতে ৩ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে আটক করেছে ।

আটকরা হলেন- মো. শাহাবুদ্দিন (১৯), নূর ইসলাম (২০) ও মো. রুবেল (২০)।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকালে র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল সোমবার দিনগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার যাত্রাবাড়ী মোড় এলাকায় অভিযান চালায়। অভিযানে তিন ছিনতাইকারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি চাকু ও ছয়টি ব্লেড ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা দীর্ঘদিন যাবত যাত্রাবাড়ী থানাসহ ঢাকার বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা পয়সা, মোবাইল ও মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছে।
আসামিদের বিরুদ্ধে থানায় ছিনতাই মামলা করা হয়েছে বলেও জানান কাইমুজ্জামান।

অপরদিকে র‌্যাব-১০ এর অভিযানে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ এলাকা থেকে বিদেশী পিস্তলসহ সাইদুল ইসলাম নামে ১ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার।
রোববার রাতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শাহীনুর চৌধুরীর নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন দক্ষিণ ব্রাহ্মনখালী এলাকায় অভিযান পরিচালনা করে একটি ৭.৬৫ জঘউ, বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও ০৩(তিন) রাউন্ড এ্যামুনেশনসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাইদুল ইসলাম (৩৬), পিতা- এ কে এম সামসুল হক, সাং- বাসুভান্ডা, থানা- মনোহরদী, জেলা- নরসিংদী বলে জানা যায়। এসময় তার নিকট হতে ৪টি মোবাইল ফোন ও নগদ- ৬১,২৩৫/- (একষট্টি হাজার দুইশত পঁয়ত্রিশ) টাকা জব্দ করা হয়।