নান্দাইলে অজ্ঞান করে নগদ অর্থসহ স্বর্নলংকার লুট

আরএন শ্যামা, নান্দাইল ময়মনসিংহ) :

ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাও ইউনিয়নের সিংদই কাঙ্গুসরকার বাড়ীতে অজ্ঞান পার্টি এক পরিবারের তিনজন সবাইকে অজ্ঞান করে ঘরে থাকা নগদ অর্থ ও অলঙ্কার ছিনতাই করে নিয়ে যায়। অজ্ঞান হয়ে যাওয়া তিনজন স্থানীয় উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় সিংদই দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও এক ছাত্রও অজ্ঞান হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানাযায়, সিংদই সরকার বাড়ির মোশাররফ হোসেন সরকাররের ঘরে বুধবার দিবাগত রাতে তার মেয়ে ও স্ত্রী সবাই রাতের খাবার শেষে সবাই অজ্ঞান হয়ে পড়ে থাকেন। পরে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে স্থানীয়রা তাদেরকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বুধবারে স্থানীয় হাফিজিয়া মাদ্রাসার হুজুরের খাবার মোশাররফ হোসেন সরকারের ঘরে থাকায় হুজুর ও এক ছাত্র রাতের খাবার তার ঘরে খেলে তারা উভকেই সকালে অজ্ঞান অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মোশাররফ হোসেন সরকারের ছেলে নারায়নগঞ্জে অবস্থানরত রাজিব হেসেনের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমার ছোট আপু শুশুর বাড়ি থেকে বেড়ানোর উদ্দেশ্যে কয়দিন যাবৎ আমাদের বাড়ি অবস্থান করছিলো। কিন্তু কে বা কারা রাতে খাটের নিচে লুকিয়ে থেকে খাবারে মেডিসিন মিশ্রিত করে সবাইকে অজ্ঞান করে আমার বোনের নগদ টাকা স্বর্নলংকার সহ ব্যাগ নিয়ে পালিয়ে যায়। এতে প্রায় দেড়লক্ষ টাকা ক্ষতি সাধিত হয়েছে । অজ্ঞান হওয়া সবাই জ্ঞান ফিরলেও এখনো কেউ স্বাভাবিক নয়।