সংকটকালে সরকার পরিবর্তনের ষড়যন্ত্রকারীরা বিবেকহীন : তথ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, করোনা পরিস্থিতি উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যখন নিরন্তর কাজ করে যাচ্ছে তখন সংকটালে যারা মানুষের পাশে না দাঁড়িয়ে সরকার পরিবর্তনের ষড়যন্ত্রে লিপ্ত তারা জনগণের বন্ধু হতে পারে না। তারা বিবেকহীন। জনগণ এদের প্রত্যাখ্যান করেছে এবং করবে।

তিনি বলেন, করোনার সময়ও দেশের অর্থনীতি সঠিক ধারায় এগিয়ে চলেছে। বৈদেশিক মুদ্রার রিজার্ভসহ রপ্তানী বাণিজ্যের ইতিবাচক দিক অব্যাহত আছে যা সম্ভব হয়েছ প্রধান মন্ত্রী সময়োচিত পদক্ষেপের কারণে।

তিনি আজ সকালে জনতার প্রত্যাশার উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে করোনাক্রান্ত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের আশু রোগ মুক্তি কামনায় আয়োজিত দোয়া মাহফিল পূর্বে এ কথা বলেন।

প্রতিমন্ত্রী করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।
অনুষ্ঠানে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন নেতিবাচক রাজনীতির কারনে ক্রমাগত জনবিচ্ছিন্ন দলে পরিনত হয়েছে বিএনপি। শুধু রাজনীতির কারনে সমালোচনা না করে দেশের স সরকারের উন্নয়ন কাফেলায় বিএনপিকে শরীক হওয়ার আহবান জানান তিনি। সংগঠনের সভাপতি এম এ করিমের সভপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন নূরুল আমিন রুহুল এমপি, আকরাম হোসাইন, হুমায়ূন কবির, এসএম শরীফুল ইসলাম, অরুন সরকার রানা, সাংবাদিক মানিক লাল ঘোষ, রোকন উদ্দিন পাঠান প্রমুখ।