সারাদেশে এ বছর ৩০ হাজার ২১৩টি পুজা মন্ডপে পুজা হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

মানুষ জঙ্গি ও সন্ত্রাসীদের বর্জন করেছে

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এ দেশের মানুষ সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেয়না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে দেশের মানুষ জঙ্গি ও সন্ত্রাসীদের বর্জন করেছে।
‘সারাদেশে এ বছর ৩০ হাজার ২১৩ টি পুজা মন্ডপে পুজা হচ্ছে জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী জনগণকে ভালোবাসেন। জনগণকে নিয়ে এগিয়ে যাচ্ছেন। তিনি যা আহবান করেন জনগণ তাতেই সাড়া দেন। আসাদুজ্জামান খান কামাল বলেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনার নীতিতে বাংলাদেশ চলছে বলেই মানুষ শান্তিতে বসবাস করছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বুধবার সন্ধ্যায় রাজধানীর খামার বাড়ির কৃষিবিদ ইন্সটিটিউটে সনাতন সমাজ কল্যাণ সংঘ আয়োজিত শারদীয় দুর্গোৎসবের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বরেন, ‘বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, ভ্রাতৃপ্রতিম। একে অপরের সঙ্গে মিলেমিশে চলে বলেই বাংলাদেশ সকল বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে’।

তিনি বলেন, ‘সারাদেশে এ বছর ৩০ হাজার ২১৩ টি পুজা মন্ডপে পুজার আয়োজন করা হয়েছে। পুজায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল রয়েছে।’ স্বাস্থবিধি মেনে মাস্ক পরে পুজায় আসার আহবান জানান মন্ত্রী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষক লীগ এবং সনাতন সমাজ কল্যাণ সংঘের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।