র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ দুইজন আটক

গতকাল বৃহস্পতিবার রাতে র‌্যাব-১০, এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ শাহিনুর চৌধুরীর নেতৃত্বে একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে আরিফুল ইসলাম আরিফ (২৩), পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- রামচন্দ্রপুর (উত্তর পাড়া), থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা নামের একজন মাদক ব্যবসায়ীকে ১৯৫৫ পিস ইয়াবা ও ১৪৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল উদ্ধার করা হয়।

একই দিন রাত সাড়ে সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল হক মুন্সির নেতৃত্বে রাজধানীর চকবাজার নাজিম উদ্দিন রোড এলাকায় অভিযান চালিয়ে আলী মোহাম্মদ (৩২), পিতা- মৃত মোঃ ওহিদ, সাং- ৪৫ আগা সাদেক রোড, থানা- বংশাল, জেলা- ঢাকা নামের একজন মাদক ব্যবসায়ীকে ৩৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ও নগদ ৭,৭৫০/- টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত ঢাকার যাত্রাবাড়ী ও চকবাজার এলাকাসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসায়া পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।