খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর খিলক্ষেত রেলক্রসিং এলাকায় রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহতের নাম মো: নাজমুল (৩২)। তার পিতার নাম মো:আইয়ুব আলী। সিরাজগঞ্জ জেলার সদরথানার যুমুরমশা পশ্চিম পাড়া গ্রামে তার বাড়ি।
বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন আজ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ বিকেল ৩টার দিকে খিলক্ষেত থানার রেলক্রসিং এলাকার রেললাইন পারাপারের সময় কমলাপুর থেকে ছেড়ে আসা মোহনগঞ্জগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা তার ব্যবসায়ী নাজমুল(৩২।
প্রত্যক্ষদর্শীদের উদ্বৃতি দিয়ে এএসআই মহিউদ্দিন জানান, মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হেঁটে যাচিছল নাজমুল। এসময় পিছন দিক থেকে ট্রেন এসে তাকে ধাক্কা দিয়ে এ দৃর্ঘটনাটি ঘটে।
মহিউদ্দিন আরো জানান, বর্তমানে নাজমুল রাজধানীর মিরপুরের শেওড়া পাড়ায় বসবাস করে আসছিল। এক কন্যা সন্তানের জনক সে।গত ২ থেকে ৩ বছর আগে তার স্ত্রী মারা যায়। নিহত নাজমুল আইসিআরপি নামক একটি প্রতিষ্ঠানে অনলাইনে ব্যবসার করে আসছিল।
পরে খবর পেয়ে ঢাকা রেলওয়ে জিআরপি থানা পুলিশ সন্ধ্যায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় ঢাকা রেলওয়ে থানায় একটি অপমৃতু মামলা দায়ের করা হয়েছে।