রৌমারীতে জেমি পরিবহনে আগুন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে অগ্নিকান্ডে জেমি পরিবহনের একটি বাস ভস্মিভুত হয়েছে। বুধবার (৬ জানুয়ারী ) বিকালের দিকে উপজেলা থানা মোড়ের পশ্চিম পাশে বাসষ্টানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যেক্ষদর্শিরা জানায়, জেমি পরিবহনটি প্রায় ১৫/২০ দিন থেকে ওই বাসষ্টানে পড়ে রয়েছে। বিকালের দিকে হঠাৎ করে ওই বাস থেকে ধুয়া বের হতে দেখে পথচারিরা। পরে কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশনে সংবাদ দিলে তারা আগুন নিয়ন্ত্রনে আনলেও বাসটির বেশি ভাগ অংশ পুড়ে ছাই হয়ে যায়।

এ বিষয়ে জেমি পরিবহনের মালিক ও রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু বলেন, জেমি পরিবহনটি আমার নামেই কাগজপত্র করা। তবে জিয়াউর রহমান জিয়ার কাছে চুক্তিতে ভাড়া দেওয়া হয়েছে। সে আমাকে মাসিক ১৫ হাজার টাকা দিবে ও গাড়ির কিস্তি পরিশোধ করিবে।

কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশনের সাব-অফিসার মাইন উদ্দিন জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছি এবং কয়েক মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। তবে অগ্নিকান্ডের সুত্রপাত জানা যায়নি।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখনও অগ্নিকান্ডের সুত্রপাত খুঁজে পাওয়া যায়নি তবে তদন্ত করা হচ্ছে।