বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপনে ‘র‌্যাব সেবা সপ্তাহ’ উপলক্ষে র‌্যাব-২ এর শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বাংলাদেশের মানুষের কাছে একটি আস্থা ও বিশ্বাসের প্রতীক। দেশের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ সমাজের বিভিন্ন স্তরের সুবিধা বঞ্চিত, দুঃস্থ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বর্তমান করোনা মহামারী রোধকল্পে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান, প্রাকৃতিক দুর্যোগসহ যেকোন পরিস্থিতিতে র‌্যাব-২ মানুষের পাশে থেকে তাদের দুঃখ-কষ্ট লাঘবে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনে র‌্যাবের চলমান “র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষে গতকাল বৃহস্পতিবার (৭ জানুয়ারি) র‌্যাব-২ এর সার্বিক ব্যবস্থাপনায় এলাকার গরীব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

র‌্যাব-২ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার, পিবিজিএম, পিবিজিএমএস ব্যাটালিয়ন সদরের সামনে হতদরিদ্র শীতার্ত নারী, শিশু, বৃদ্ধ ও শারীরিক প্রতিন্ধীদের মাঝে কম্বল বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন। পরে আগারগাঁও তালতলা সরকারি কলোনী নূরানি হাফেজিয়া মহিলা মাদ্রাসা এতিমখানায়, হাজারিবাগ বালুর মাঠ বস্তি এবং মোহাম্মদপুর বাশবাড়ি বস্তি এলাকায় গরীব শীর্তাত মানুষের মাঝে ৯০০টি কম্বল বিতরণ করা হয়।

এছাড়াও এদিন দিবাগত রাতে ফার্মগেটও তেজগাঁও এলাকার ফুটপাত এবং ফুটওভার ব্রিজ সমূহে রাত্রি যাপনকারী ছিন্নমূল দুস্থ মানুষের মাঝে আরও ১০০ কম্বল বিতরণ করা হয়। র‌্যাব-২ এর এরূপ জনকল্যাণমূলক কর্মকান্ড বাস্তবায়নের লক্ষ্যে ভবিষ্যতেও অগ্রণী ভূমিকা অব্যাহত রাখবে।