কদমতলীতে সাড়ে ২০ হাজার পিস ইয়াবাসহ ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কদমতলী এলাকায় র‌্যাবের অভিযানে ২০ হাজার ৫ শ’ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে ” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ রোববার  (১০ জানুয়ারি), র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন তুষারধারা আবাসিক এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২০ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে মোহাম্মদ সুরাইম (২৫), পিতা- রফিকুল আলম, সাং- কালো ফকির পাড়া, চৌফলদন্ডী, থানা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার, নুরে আলম @ রানা (৩৯), পিতা- গোলাম মাওলা, সাং- কালুয়াই, থানা- সোনাইমুরি, জেলা- নোয়াখালী বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১ (এক) টি প্রাইভেট কার, ০২ টি মোবাইল ও নগদ- ৫,৭০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।