দেশের জনগণ উন্নয়ন চায় : শিল্প প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি বলেছেন, দেশের জনগণ উন্নয়ন চায়। গণতান্ত্রিক পরিবেশ বিরাজমান থাকায় সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রমের সুফল জনগণ পাচ্ছে।
শিল্প প্রতিমন্ত্রী আজ রাজধানীর মিরপুরের মনিপুরে অবস্থিত মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মূল বালক শাখায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও বঙ্গবন্ধুর নবনির্মিত ভাস্কর্যের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের মাধ্যমে নতুন প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও জাতির পিতার অবদান সম্পর্কে সচেতন হবে। প্রতিমন্ত্রী এসময় দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও নির্দেশনায় বাংলাদেশ করোনা সংক্রমণ রোধ ও অর্থনৈতিক উত্তরনে সফলতার স্বাক্ষর রাখছে। প্রতিমন্ত্রী এসময় যথাযথভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন থাকার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। পরে, শিল্প প্রতিমন্ত্রী মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মূল বালক শাখার প্রবেশপথে স্থাপিত বঙ্গবন্ধুর নবনির্মিত ভাস্কর্য উদ্বোধন করেন।

পরে, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি একই স্থানে তাঁর ব্যাক্তিগত পক্ষ হতে মিরপুরের মনিপুরে ৫০০ দুঃস্থ-অসহায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।