পাটগ্রামে ইউএনও’র অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন

এম এ মান্নান, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন নাহারের নানা অনিয়ম ও হয়ারানীর অভিযোগে বিক্ষোভ মিছিল এবং অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় ব্যবসায়ী ও সাধারন মানুষ।

সোমবার উপজেলার পূর্ব চৌরাঙ্গির মোড় এলাকায় বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে স্থানীয় প্রেসক্লাবে এসে শেষ হয়। পরে সেখানে উপজেলা পাথর ও বালু কোয়ারি ব্যবসায়ী সমিতির আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে সমিতির উপদেষ্ঠা আবু বক্কর সিদ্দিক বাচ্ছু র সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু।

ভুক্তভোগীরা অভিযোগ করেন, গত ৮ জানুয়ারী মন্ত্রিপরিষদের অতিরিক্ত সচিব মোঃ রফিকুল ইসলামের উপস্থিতিতে পাথর ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় পাথর-বালু কোয়ারি ব্যবসায়ীদের সম্পৃক্ত করার কথা থাকলেও ইউএনও তা না করে পার্শ্ববর্তী নীলফামারি ও পঞ্চগড় জেলার ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সম্পন্ন করা হয়। সংবাদ সম্মেলনে ইউএনও’র বিভিন্ন অনিয়ম দুর্নীতি এবং ব্যবসায়ীদের হয়ারানীর প্রতিবাদ জানান তারা। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী য্বু লীগের পাটগ্রাম পৌর শাখার সভাপতি বিজয় কুমার সুর, ব্যবসায়ী আবু নাইম রুবেল,পলাশ সাহা, নাজমুল হুদা রাসেল,মফিজুল কমিশনার সহ ব্যবসায়ীবৃন্দ।