প্রক্তন তৃণমূল কংগ্রেসের নেতা ও সংসদ শ্রী কে ডি সি সিং গ্রেফতার

অর্থ আত্মসাৎয়ের অভিযোগ:

ভারত থেকে মনোয়ার ইমাম: আর্থিক তছরূপের দায়ে গ্রেপ্তার হলেন প্রক্তন তৃণমূল কংগ্রেসের নেতা ও সংসদ শ্রী কে ডি সি সিং।আজ দিল্লিতে ভারতের ইনফ্রোজমেন্ট ড্রাইরেটর তাকে গ্রেপ্তার করেছে।গত কাল তাকে দিল্লিতে ই ডি অফিস হাজির হতে বলা হয়।

প্রক্তন সংসদ কে ডি সি সিং সেখানে গেলে তাকে, তার নিজের চিটফান্ড সংস্হার নতি দেখতে বলেন অফিসারা। কিন্তু তার চিটফান্ড সংস্হা এলকামিস্ট এর কোন হিসাব দেখাতে পারেনি। প্রায় ছয় ঘণ্টা জেরার পর তার সংস্হার সাধারণ মানুষের কাছ থেকে তোলা মোট ২৩৯ কোটি টাকার হিসাব দেখাতে না পারায় তাকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে।

এর আগে সারদা কাণ্ড কেলেঙ্কারি ও নারদা কান্ড ভিডিও কেলেঙ্কারীর তে তৃণমূল কংগ্রেসের অভিনেতা প্রায়ত তাপস পাল ও মদন মিত্র এবং প্রক্তন বিধায়ক ও মন্ত্রী সুদীপ ব্যান্যাজী কে জেল হাজতে পাঠিয়ে ছিল ভারত এর সি বি আই সংস্হা।আজ ও একই ভাবে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে।

তবে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানা গেছে আগামী দিনে পশ্চিম বাংলায় নির্বাচন এর আগে সি বি আই ও ই ডি কে দিয়ে ভয় দেখিয়ে তৃণমূল কংগ্রেস কে থামাতে চাইছে। তবে সে প্রয়াস বিফলে যাবে বলে জানিয়েছে।

তৃণমূল কংগ্রেস বি জে পি ও তার কেন্দ্রীয় সরকারের সংস্থা সি বি আই ও ই ডি কে দেখে ভয় করে না। আগামী দিনে বৃহত্তম আন্দোলন ও রাজনীতি তে পশ্চিম বাংলায় ফিরে আসবে।