সাইদুল আলম নবীনগর প্রেসক্লাবের সম্পাদক নির্বাচিত হওয়ায় বিওএসপির শুভেচ্ছা

নতুন  সভাপতি জালাল, সম্পাদক সাইদুল আলম 

প্রতিনিধি, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া): নবীনগর প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক নয়াদিগন্ত ও বিজয় টিভির প্রতিনিধি জালাল উদ্দিন মনির। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহনা টিভির উপজেলা প্রতিনিধি সাইদুল আলম সোরাফ।

এদিকে, বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদের (বিওএসপি) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ নবীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক মনসুর আহমেদ এক বার্তায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও ওই শুভেচ্ছা বার্তায় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে অভিনন্দন জানিয়ে বলেছেন, নতুন কমিটির নেতৃবৃন্দ সাংবাদিকদের অধিকার আদায় এবং সামাজিক মর্যাদা অক্ষুন্ন রাখতে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।

দীর্ঘদিন পর নতুন নেতৃত্ব পেয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর প্রেসক্লাবের সাংবাদিকরা আনন্দিত ও উল্লাসিত।

এ ছাড়াও প্রেসক্লাবের নতুন কমিটির অন্যান্যরা হলেন,  জ্যেষ্ঠ সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী (দৈনিক বাংলাদেশের আলো), সহ-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা (দৈনিক যায়যায়দিন) এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক মশিউর রহমান রুবেল (আনন্দ টিভি) নির্বাচিত হয়েছেন।

এরআগে বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উৎসব মুখর পরিবেশে সকাল ১০টা-থেকে দুপুর ১টা পর্যন্ত কার্যনির্বাহী কমিটির ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।