দক্ষিণ চব্বিশ পরগনায় অস্ত্রসহ কিলার খুনি গ্রেপ্তার

কলকাতা থেকে মনোয়ার ইমাম: আজ মঙ্গলবার গভীর রাতে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পুলিশ তৎপরতায় কিলারি খুনি গ্রেপ্তার। ঘটনা ঘটেছে ডায়মন্ড হারবার জেলা পুলিশের অধীন উস্তি থানার দৈউলাতে।

এদিন গোপন সূত্রে খবর পেয়ে উস্তি থানার পুলিশ অভিযান এ নেমে দেউলা মোড় থেকে ময়মুর গাজী নামক একজন সুপারি কিলার কে গ্রেপ্তার করে।এটি উস্তি থানার বড়সড় একটা সাফল্য।

কারণ কিছু দিন আগে দেউলা র গাজীর মোড়ে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য মুন্নি বিবিধ উপর হামলা চালায় তৃণমূল কংগ্রেসের অপর গোস্টির লোকজন। সেই সময় মুন্নি বিবির মোকামী পাড়ার মোড়ে তার ঘর কে লক্ষ্য করে গুলি ও বোমা ছুড়ে। তখন থেকেই উত্তেজনা বিরাজ করছে এই এলাকায়। সেই ঘটনার জেরে নাজরা মোল্লা পাড়া থেকে মনি মোল্লা নামে তৃনমূল কংগ্রেস এর সমর্থক কে গ্রেপ্তার করে পুলিশ। তখন থেকেই আজ পর্যন্ত থমথমে পরিস্থিতি বিরাজ করছে এলাকায়।সন্ধার পর রাস্তায় কেউ একটা চোলাফেরা করে না। সেই ঘটনার তদন্ত নেমে উস্তি থানার পুলিশ ময়মুর গাজী নামক এক সুপারি কিলার কে গ্রেপ্তার করেছে।তার কাছ থেকে একটি ওয়ান সাটার পিস্তল ও কার্তুজ উদ্ধার করেছে। আজ তাকে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডায়মন্ড হারবার জেলা এস ডি জি এম আদালত তোলা হবে। তাকে পুলিশ রিমান্ডে নেয়ার আবেদন করবেন। এবং তার সঙ্গে যুক্ত কারা তা জানার চেষ্টা করবেন।