লালমনিরহাটে ট্রাকের চাপায় প্রাণ গেল দুই পুলিশ সদস্যের

এম এ মান্নান, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের চাকার নিচে পড়ে মোটরসাইকেল আরোহী দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে হাতীবান্ধা উপজেলার খানের বাজার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাতীবান্ধা থানার ডিটেকটিভ ব্র্যাঞ্চ (ডিএসবি) শাখার উপ পরিদর্শক (এসআই) আব্দুল মতিন ও সিপাহী মুজিবুল আলম (৪৮)।

পুলিশ জানায়, উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সংক্রান্ত তথ্য সংগ্রহ করে মোটরসাইকেল যোগে উপজেলার বড়খাতা থেকে বুড়িমারী মহাসড়ক হয়ে হাতীবান্ধা থানার দিকে ফিরছিলেন পুলিশ সদস্য আব্দুল মতিন ও মুজিবুল আলম। পথিমধ্যে খানের বাজার নামক এলাকায় বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি ট্রাককে অতিক্রম করতে গেলে ট্রাকটির ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ট্রাকের চাকার নিচে চলে যায়।

এতে ঘটনাস্থলেই ওই দুই পুলিশ সদস্য মারা যান। স্থানীয়রা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাতীবান্ধা থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।