বিলাসবহুল নতুন বাড়ি কারিনা-সাইফের

আনন্দ ঘর ডেস্ক : বলিউডের আলোচিত তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলী খান। গত বছরটি অন্য সবার মতো তারাও সংকেটর মধ্য দিয়ে পার করেছেন। নতুন বছরটি এই দম্পতির কাছে একটু বেশি স্পেশাল। কারণ তাদের ঘর আলো করে আসছে দ্বিতীয় সন্তান।

অন্যদিকে মুম্বাইয়ের পুরোনো বাড়ির পাশে নতুন একটি বাড়ি তৈরি করেছেন সাইফ আলী খান। নতুন এ বাড়ি পুরোনো বাড়ির তুলনায় বড়। কয়েকদিন আগে এ বাড়িতে উঠেছেন কারিনা-সাইফ। বিলাসবহুল নতুন এ বাড়ির অন্দরের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কারিনা।

এসব ছবিতে দেখা যায়, কারিনার বিছানায় শামিয়ানা লাগানো। ঘরে রয়েছে ‘উডেন ফ্লোর’। গ্রিড প্যানেলিং করা কাঁচের বড় দরজা, সঙ্গে টাঙানো মেরুন রঙের রাজকীয় লুকের পর্দা। দরজার সামনে রয়েছে টেরেস। যার মেঝেতে রয়্যাল টাজ। দেওয়ালে শোভা পাচ্ছে, বাঁধাই করা সাইফ, কারিনা ও তৈমুরের ছবি।

নতুন বাড়িতে উঠেই কারিনা দাওয়াত করেছিলেন কাছের মানুষদের। বোনের দাওয়াতে হাজির হয়েছিলেন কারিশমা কাপুরও। নতুন বাড়ির টেরেসে কারিনার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে কারিশমা লিখেছেন—‘নতুন শুরু সবসময় স্পেশাল।’

কারিনার বাড়ির ডিজাইন করেছেন দর্শিনী সাহা। তিনি টাইমস অব ইন্ডিয়াকে বলেন—কারিনা-সাইফের নতুন বাড়িটি পুরোনো বাড়ির তুলনা বড়। কিন্তু পুরোনো আদলেই তৈরি করা হয়েছে এটি। তারা মূলত পুরোনো বাড়িটি ছাড়তে চাননি। কিন্তু তাদের পরিবারে নতুন অতিথি আসছে, এজন্য আরো জায়গা দরকার। নতুন এই বাড়িতে বাচ্চাদের জন্য সুন্দর একটি নার্সারি রয়েছে, তৈমুরের জন্য একটি আলাদা জায়গা আছে, যেখানে সে ছুটে বেড়াতে পারবে। এটি তাদের পুরোনো বাড়ির তুলনায় অনেক বড়। চমৎকার ছাদের সঙ্গে রয়েছে টেরেস, সুইমিং পুলসহ খোলা জায়গা।

সাইফ-কারিনা নতুন বাড়িতে উঠলেও সাইফের মা শর্মিলী ঠাকুর এখনো এ বাড়িতে আসেননি। তিনি এখন দিল্লিতে ভাড়া বাড়িতে রয়েছেন। করোনা পরিস্থিতি আরো স্বাভাবিক হলে নতুন বাড়িতে আসবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

২০০৭ সালে সাইফ-কারিনার প্রেমের সম্পর্কের শুরু। ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এই জুটি। ২০১৬ সালের ডিসেম্বর জন্ম নেয় তাদের প্রথম সন্তান তৈমুর।