300X70
শুক্রবার , ৫ ফেব্রুয়ারি ২০২১ | ২৩শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

রাজধানীর খিলগাঁওয়ে সড়ক দুঘর্টনায় স্কুলছাত্র নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৫, ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: তেলের লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নাফিউল ইসলাম নাফিজ নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে রাজধানীর খিলগাঁওয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

নাফিজ বরিশালের গৌরনদী উপজেলার এস এম কবীর উদ্দিনের ছেলে। নাফিজ বনশ্রী মডেল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র খিলগাওয়ের ৮২ দক্ষিণ বনশ্রী এলাকায় বড় ভাইয়ের সাথে থাকতো।

নাফিজের ভাই শুভ জানান, মোটরসাইকেলের তেল নিতে নাফিজকে নিয়ে সাজ্জাদ খিলগাঁওয়ের ত্রিমোহনী ব্রিজ সংলগ্ন তেলের পাম্পে যান তারা। সেখান থেকে ফেরার পথে পাম্পের সামনে একটি তেলের লরি ঘোরানোর সময় তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে পড়ে যান। সাজ্জাদ কিছুটা আঘাত পেলেও নাফিজ গুরুতর আহত হয়।

নাফিজকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সর্বশেষ - ঢাকা

ব্রেকিং নিউজ :