কাশিমপুরকে হারিয়ে সেমিফাইনালে টঙ্গী একাদশ

নক-আউট ২য় পর্বের খেলায় কাশিমপুর একাদশকে ৩-০ গোলে হারিয়ে টঙ্গী একাদশ সেমিফাইনালে-ছবি সংগৃহীত

শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

প্রতিনিধি, টঙ্গীঃ গাজীপুর জেলা তরুণ সংঘের উদ্যোগে বোর্ড বাজার এলাকায় শহীদ আহসান উল্লা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের নক – আউট ২য় পর্বের খেলায় গতকাল বুধবার গাছা এলাকায় বঙ্গবন্ধু কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। নক-আউট ২য় পর্বের খেলায় কাশিমপুর একাদশকে ৩-০ গোলে হারিয়ে টঙ্গী থানা একাদশ সেমিফাইনালে স্থান করে।

গাজীপুর জেলা তরুণ সংঘের সভাপতি, গাজীপুর সিটি করপোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির বন ও পরিবেশ বিষয় সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডলের এই সুন্দর উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ক্রীড়া অঙ্গনের সাথে সম্পৃক্ত ভক্তবৃন্দ।

খেলা দেখতে দূর দুরান্ত থেকে প্রায় ৮ থেকে ১০ হাজারের ও বেশী দর্শক মাঠের চতুরপাশে ভীড় জমায়। দর্শকদের অনন্দ উল্লাশে মুখরিত ছিল গাছা বংবন্ধু কলেজ মাঠ প্রাঙ্গন।

টঙ্গী থানা একাদশের পরিচালক ও টঙ্গী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা বলেন, আমি অত্যান্ত আনন্দিত যে গাজীপুরের মাটি ও মানুষের নেতা ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ্‌ মাষ্টারকে মানুষ এতোটা ভালোবাসে মনে হয়, স্যার ছায়ার মতো আমাদের পাশেই আছে’’ টঙ্গী একাদশ জীতেছে খুব ভালো লাগছে।

টুর্নামেন্টের নাম যেখানে প্রিয় স্যারের নামে সেখানে কি আর বলবো, প্রিয় স্যার আপনি জিতলেই তো আমরা জিতে যাই। মহান আল্লাহ্‌ যেন প্রিয় স্যারকে জান্নাতের সর্বচ্চো স্থান দান করেন। সেই সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই প্রিয় আবদুল্লাহ আল মামুন মন্ডলকে গরীব মেহনতি মানুষের পাশে থেকে এতো সুন্দর সুন্দর উদ্যোগ নেওয়ার জন্য।

স্থানীয়রা জানান, আমরা ধন্যবাদ জানাই আবদুল্লাহ আল মামুন মণ্ডলকে এতো সুন্দর একটি উদ্যোগ নেওয়ার জন্যে। এতো সুন্দর আয়োজন করায় এলাকার সকল শ্রেনীর মানুষ যেখানে সেখানে আড্ডাবাজি না করে সুন্দর ও আনন্দঘন পরিবেশে সময় কাটাতে পারে। বিশেষ করে এলাকার যুবক ছেলেরা খেলাধুলার সংস্পর্শে থাকলে তাদের পরিবারের লোকজনেরাও নিশ্চিন্ত থাকে।

আমরা চাই মামুন মন্ডলের মতো শান্তির মনোভাব নিয়ে সকল স্থানে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের বিনোদন মূলক কর্মকাণ্ড অব্যহত থাকুক।