নোয়াখালীতে যুবককে গুলি, হাসপাতালে ভর্তি

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সদরের নেয়াজপুর ইউনিয়নে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ফরহাদ হোসেন (৩০) নামে এক যুবক খেলার মাঠে গুলিবিদ্ধ হয়েছে। রোববার (১৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে নেয়াজপুর ইউনিয়নের সাহাপুর গ্রামের খেলার মাঠে এ ঘটনা ঘটে।

আহত ফরহাদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে নেয়াজপুর ইউনিয়নের শাহপুর কদমতলী গ্রামের সামছুল হুদার ছেলে।

ভুক্তভোগী পরিবার জানান, সাহপুর কদমতলীর মৃত ওয়াহেদ আলীর ছেলে মহিউদ্দিন মোহনের সাথে তার আপন চাচা সামছুল হুদার সাথে সম্পত্তি নিয়ে বিরোধ চলছে। বিরোধপূর্ণ সম্পত্তি থেকে শনিবার মাটি কাটা ও ভরাট নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে এই ঘটনার জের ধরে মোহনের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল জাঠাতো ভাই ফরহাদের উপর অতির্কিতে হামলা চালায়, বেধড়ক মারধর করে এবং গুলি করে মাঠে ফেলে রেখে যায়।

এক পর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর সেখানেও মোহনের লোকজন হাসপাতালে এসে দ্বিতীয় দফা মারধর করে হাসপাতাল থেকে বের করে দেয়। এরপর পুলিশের সহায়তায় তাকে রাতে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ফরহাদ চিকিৎসাধীন রয়েছেন।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন ঘটনার বিষয়টি নিশ্চিত বলেন, গুলিবিদ্ধ যুবকের শরীওে ৩টি স্পিন্টার গুলি (ছররাগুলি)বিদ্ধ হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।