আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো এসকেএস শপিং মল

নিজস্ব প্রতিবেদক: রোববার সকাল ১১ টায় (২১ মার্চ) সেনা কল্যাণ সংস্থার সর্ববৃহৎ ও অত্যাধুনিক প্রকল্প এসকেএস শপিং মলের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলামসহ অন্যান্য উর্দ্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।

সেনা কল্যাণ সংস্থা ন্যায্যমূল্যে গুণগত মান সম্পন্ন বিভিন্ন সামগ্রী যেমন সিমেন্ট, এলপি গ্যাস , এডিবল অয়েল ও খাদ্য সামগ্রী সহ বিভিন্ন দ্রবাদি বাজারজাত করে থাকে।

এ থেকে উপার্জিত অর্থ মানবতার কল্যাণে ব্যয় করা হয়। মাল্টিপারপাস এই শপিং মলটিতে আনুমানিকত সাড়ে চার লক্ষ বর্গফুট জায়গা নিয়ে রয়েছে কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক অফিস স্পেস ও শপিংমল , সাথে আছে ৪৫০ কার পার্কিং এর সুব্যবস্থা । এছাড়াও এই শপিংমলের চতুর্থ তলায় রয়েছে ফুডকোর্ট ও সিনেপ্লেক্স যা বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল ও অত্যাধুনিক।

সেনা কল্যাণ সংস্থা একটি কল্যাণমূলক প্রতিষ্ঠান । এ সংস্থার উপার্জিত অর্থ দ্বারা বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম যেমন চিকিৎসা, শিক্ষা, দুস্থ ভাতা, বিধবা ভাতা এবং বিভিন্ন কর্মসংস্থানের লক্ষ্যে প্রশিক্ষণ প্রদান ইত্যাদির ব্যয়ভার মেটানো হয়ে থাকে । স্বাধীনতা উত্তর ১৯৭২ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর নির্দেশনা মেতাবেক গেজেট নোটিফিকেশনের মাধ্যমে এটির নামকরণ করা হয় ‘‘ সেনা কল্যাণ সংস্থা’’।