যমুনার তীর থেকে নারী মৎস্য কর্মকর্তার লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে যমুনা নদীর তীর থেকে মোছাঃ ফারহানা নাজনীন (৫০) নামে এক মৎস্য সম্প্রসারণ কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২১ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে শহর রক্ষা বাঁধ হার্ডপয়েন্ট নামক স্থান থেকে তার এ মরদেহ উদ্ধার করা হয়। ফারহানা নাজনীন সিরাজগঞ্জ সদর উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন বলে নিশ্চিত করেছে জেলা মৎস্য কর্মকর্তা মো. সাহেদ আলী।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিডার মো. হামীম জানান, বিকেলে হার্ড পয়েন্ট এলাকায় যমুনা নদীর তীরে ওই কর্মকর্তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে মরদেহ উদ্ধার করে। তার দেহের অর্ধেকাংশ পানিতে আর বাকি অর্ধেক সিসি ব্লকের ওপরে ছিল।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার বলেন, মৎস্য কর্মকর্তা ফারাহানার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। তার দেহের কিছু অংশ পানিতে ভাসলেও জুতা ও হ্যান্ডব্যাগ নদীর পাড়ে শুকনো জায়গায় ছিল। তিনি কীভাবে মারা গেলেন, তার তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।