৪র্থ ট্যাক্স কার্ড সম্মাননায় ভূষিত হলো ন্যাশনাল ব্যাংক লিমিটেড

নিজস্ব প্রতিবেদক: ২০১৯-২০ করবর্ষে সর্বোচ্চ করদাতা চারটি ব্যাংকের মধ্যে তিনটি আর্ন্তজাতিক বেসরকারী ব্যাংক। এর মধ্যে একমাত্র সম্পূর্ণ দেশীয় মালিকানায় প্রতিষ্ঠিত ন্যাশনাল ব্যাংক লিমিটেড সেরা করদাতা হিসেবে সম্মাননায় ভূষিত হয়েছে। ব্যাংকিং খাতে আয়কর প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে ৪র্থ হয়েছে ন্যাশনাল ব্যাংক লি:।

প্রতিশ্রুতিশীল কর্মতৎপর একটি ব্যাংক শ্লোগানে দীর্ঘ ৩৯ বছর ধরে দেশ ও জাতির কল্যাণে আমরা সবসময় সাথেই ছিলাম, এখানো আছি এবং ভবিষ্যতেও থাকবো প্রতিপাদ্য নিয়ে এগিয়ে যাওয়া সুনামধন্য প্রতিষ্ঠান ন্যাশনাল ব্যাংক লিমিটেডকে ৪র্থ ট্যাক্স কার্ড সম্মননায় ভূষিত করেছেন জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

৪র্থ ট্যাক্স কার্ড সম্মননায় ভূষিত হওয়ায় সকল গ্রাহক ও শুভানুধ্যায়ী এই গৌরবের অংশদার বলে জানিয়েছেন ন্যাশনাল ব্যাংক লি: কর্তৃপক্ষ।

জানাগেছে, ২০১৯-২০২০ কর বছরে জাতীয় ট্যাক্স কার্ড নীতিমালা, ২০১০ (সংশোধিত) অনুযায়ী ‘ব্যাংকিং’ খাতে আয়কর প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে ন্যাশনাল ব্যাংক লি: কে ৪র্থ সর্বোচ্চ আয়কর প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় সিনিয়র সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ এবং জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো: রহমাতুল মুনিম স্বাক্ষরিত ট্যাক্স কার্ড সম্মাননা প্রদান করেছে।