হরিরামপুরে শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্যসামগ্রী বিতরণ

হরিরামপুরে শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্যসামগ্রী বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় কর্মহীন অসহায় ১৫ শতাধিক মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড।

আজ সোমবার (৩০ আগস্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার গোলাম মহীউদ্দীন কমল আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের অর্থায়নে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ড. সাজ্জাদ হায়দার কর্মহীন ও অসহায় এসব মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী নিতে আসা হরিরামপুর উপজেলার আজিম নগর ইউনিয়নের ঝর্না বেগম (৭৫) নামে এক নারী বলেন, পদ্মা নদীতে বসতবাড়ী ভেঙে গেছে, অর্ধহারে অনাহারে দিন কাটাচ্ছি দেখার কেউ নেই। হঠাৎ করে গতকাল রাতে মহিউদ্দীন নেতার লোকজন এসে আমাকে একটা কার্ড দিয়ে বললো তুমি কাল সকালে গিয়া একটি খাবারের প্যাকেট নিয়া আইসো। সেজন্য আমি ওই খাবারের প্যাকেট নিতে আসছি।

একবার আসতে চাইছিলাম না কারণ কিনা কি দিবো, তবে আইসা দেখি যে বড় প্যাকেট তাতে আমাগো তিন জনের ১৫ দিন ভালো মত চলে যাইবো এই খাবারে।

দোয়া করি যে আমাগো মতো অসহায় মানুষের পেটের খাবার দিলো (সায়েম সোবহান আনভীর) তাকে যেন আল্লাহ দীর্ঘজীবী করেন। তিনি যেন অসহায় মানুষের পাশে সব সময় দাঁড়াতে পারেন।

ঝর্না বেগম আরো বলেন, করোনা আর বন্যার মধ্যে আমাগো কেউ কোনো খোঁজ-খবর নেয় নাই, হঠাৎ করেই এই খাদ্য পাইয়া আমি অবাক হইয়া গেছি, এখনো দুনিয়াতে ভালো মানুষ আছে। শুনছি উনার বাবাও (আহমেদ আকবর সোবহান) অনেক ভালো মানুষ, তিনিও গরিব দুখিদের পাশে দাঁড়ান, উনার মতোই তার ছেলেও (সায়েম সোবহান আনভীর) গরিবের পাশে দাঁড়িয়েছেন।

বাল্লা ইউনিয়নের যাত্রাপুর গ্রামের লুৎফা বেগম বলেন, আমাগো গাঁও গ্রামে অনেক ধনী মানুষ আছে তারা কোনোদিন আমাগো মতো গরিব মানুষকে সাহায্য সহযোগিতা করে নাই অথচ বসুন্ধরার মালিকের ছেলে (সায়েম সোবহান আনভীর) আমাগো জন্য অনেক বড় একটি খাবারের প্যাকেট দিছে দোয়া করি আল্লাহ তারে আরো অনেক বড় করুক।

প্রধান অতিথির বক্তব্যে ড. সাজ্জাদ হায়দার বলেন, কোভিডের মধ্যে যখন মানুষ কাজ করতে পারছে না ঠিক তখনি শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর তার নিজস্ব অর্থায়নে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

প্রতিটি দুর্যোগে এই মানুষটি দেশের বিভিন্ন স্থানে অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়ে আসছে তারই ধারাবাহিকতায় আজ এই হরিরামপুর উপজেলায় ১৫ শতাধিক অসহায় মানুষের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এগিয়ে আসছেন। সবাই দোয়া করবেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সাহেবের জন্য।

এ সময় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহিউদ্দীন।

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবর রহমান জনির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, শেখ রাসেল ক্রীড়া চক্রের স্থায়ী সদস্য আমিনুল ইসলাম, স্থায়ী সদস্য মো. মারুফ কাজী, বসুন্ধরা গ্রুপের ব্র্যান্ড কমিউনিকেশনের এজিএম সাইফুল ইসলাম রুবেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক এ এম তায়েবুর রহমান টিপু, দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন ভুনুসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।