দৈনিক বাংলার কণ্ঠের উপদেষ্টা জাহাঙ্গীর আলম আর নেই

জাহাঙ্গীর আলম

ভোলা প্রতিনিধি
দৈনিক বাংলার কণ্ঠের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ,সাবেক পৌর কমিশনার, ভোলা জুয়েলারী ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি, ভোলা-লক্ষ্মীপুর ফেরি বাস্তবায়ন আন্দোলনের সভাপতি, ভোলা জাহাঙ্গীর প্লাজার মালিক আলহাজ্ব জাহাঙ্গীর আলম (৭০) আজ বৃহস্পতিবার ভোর ৫ টা ১৫ মিনিটে ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসা দিন অবস্থায় ইন্তেকাল করেছেন বলে তার পারিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে । (ইন্না লিল্লাহি অ ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী,২ ছেলে,২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব, গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তিনি হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে কয়েক দিন আগে এয়ার এম্বুলেন্সে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। প্রচার বিমুখ এ মানুষটি নীরবে অসংখ্য মানুষের উপকারে নিজেকে উৎসর্গ করতেন। নিরবে দান করতেন। সমাজসেবামূলক নানা কর্মকান্ডের সাথে যুক্ত ছিলেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ব্যবসায়ীসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে দৈনিক বাংলা কণ্ঠের সম্পাদক ও ভোলা প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান,ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ অপু, বাংলার কণ্ঠের ব্যবস্থাপনা সম্পাদক মোঃ হামিদুর রহমান হাসিব বার্তা সম্পাদক জুন্নু রায়হান সহ বাংলার কণ্ঠ পরিবার গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।