মালদ্বীপের সমুদ্রসৈকত থেকে ফিরেই সাফারি পার্কে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : আগেই মালদ্বীপের সমুদ্রসৈকতে উষ্ণতা ছড়িয়েছেন টলি সুন্দরী শ্রাবন্তী। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তাই বলে নিজের ব্যক্তিজীবনকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে লুকিয়ে রাখবেন এমন তিনি নন। দিন কয়েক আগে প্রেমিককে নিয়ে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে নেটিজেনরা সেই খবর জানতে পারে।

এবার মালদ্বীপ থেকে ফিরে গেছেন সবুজ জঙ্গলের মাঝে। আপাতত জিম করবেট জাতীয় উদ্যানে সময় কাটাচ্ছেন টলি সুন্দরী।

ভারতের উত্তরাখণ্ড রাজ্যের নৈনিতাল ও পৌড়ী গাড়োয়াল জেলায় বিস্তৃত সাফারি পার্কে বন্যপ্রাণীদের সঙ্গে দেখা করতে গেছেন শ্রাবন্তী।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কালো রঙের টি-শার্ট, মাথায় টুপি আর রোদচশমা চোখে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘জঙ্গলের মাঝে…জিম করবেট’।

জিম করবেট জাতীয় উদ্যানের প্রকৃতির চিত্র ক্যামেরাবন্দি করেছেন নায়িকা। এই সবুজের মাঝে দেখা পেয়েছেন হাতির। সেখানকার সবুজ জঙ্গল, জলাভূমি, নদী উপত্যকা উঠে এসেছে শ্রাবন্তীর স্থিরচিত্রে। এর মাঝে নিজেকেও ফ্রেমবন্দি করতে ভোলেননি তিনি।

সম্প্রতি ডান্স বাংলা ড্যান্সের রিয়েলিটি শোর একটি বিশেষ পর্বের শুটিং সম্পন্ন করেছেন শ্রাবন্তী। শিগগির মুক্তি পাচ্ছে এই নায়িকার আসন্ন ছবি ‘লকডাউন’। ছবিতে আদৃত রায়, ওম, মানালি, সোহমদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শ্রাবন্তী।