সাবিলা নূরকে দেখা যাবে হাউস নং ৯৬ –এ

বিনোদন প্রতিবেদক : বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। মডেলিংয়ের মাধ্যমে দেশের বিনোদন জগতে আত্মপ্রকাশ করেন তিনি। সময়ের সাথে সাথে নিজেকে পরিণত করেছেন চাহিদাসম্পন্ন একজন অভিনেত্রী হিসেবে।

এরইমধ্যে বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। আস্থার প্রতীক হয়ে উঠেছেন ইউটিউবভিত্তিক নাটকগুলোর প্রযোজক ও পরিচালকদের কাছে।

সাবিলা এবার যোগ দিয়েছেন ধারাবাহিক নাটক ‘হাউস নং ৯৬’- এ। এটি নির্মাণ করছেন মাহমুদুর রহমান হিমি।

তিনি এ নাটকে সাবিলা নূরের চরিত্র সম্পর্কে বলেন, ‘সাবিলা বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ভাড়াটিয়াদের বড়লোক করে দেওয়ার লোভ দেখাচ্ছেন। তার কাছে টাকা দিলে কয়েক দিন পরই তা ডাবল হয়ে যাবে বলে দাবি করছেন। অনেকে তার ফাঁদে পা দিচ্ছেন, আবার কেউ কেউ দিচ্ছেন না।

এমন নাটকীয়তা দেখা যাবে তার চরিত্রে। তার ভক্ত-অনুরাগীরা এটি উপভোগ করবেন বলে আশা করছি।’

সম্প্রতি উত্তরায় নাটকটির শুটিং হয়েছে। সেখানে টানা কয়েকদিন কাজ করেছেন সাবিলা। তিনিও তার এই নতুন নাটক নিয়ে ভালো কিছুর প্রত্যাশা করছেন।

‘হাউস নং ৯৬’ ধারাবাহিকটিতে অভিনয় করেছেন কচি খন্দকার, মনিরা আক্তার মিঠু, আল মামুন, আফরিন শেখ রাইসা, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রুকাইয়া জাহান চমক, সাজ্জাদ হাসান রাজ, মাশরুর ইনান, রকি খান, মিলি বাশার, হারুন রশীদ প্রমুখ। সামনের পর্বগুলোতে আরও অনেকেই যুক্ত হবেন বলে জানিয়েছেন নির্মাতা।

প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হয় ‘হাউস নং ৯৬’।