কলাপাড়ায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি মহিব

কলাপাড়ায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি মহিব

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
পটুয়াখালীর কলাপাড়ায় তিনটি ইউনিয়নের প্রায় সাত কিলোমিটার মাটির রাস্তা পাকা করনের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করা হয়েছে। গ্রামীন জনপদের এসব সড়কে দীর্ঘদিন মানুষ ও যানবাহন চলাচলে বেহাল দশা থেকে মুক্তি পেতে দাবী জানিয়ে আসছিলেন ভুক্তভোগীরা।
অবশেষে দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে উপজেলার লালুয়া, ধুলাসার ও নীলগঞ্জ ইউপির হাজীপুর প্রামে এসব কাচা রাস্তা কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মহিব।

বৃহস্পতিবার শেষ বিকালে হাজীপুর সড়কের ভিত্তিপ্রস্থর স্থাপন’র উদ্বোধন শেষে হাজীপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে তাকে গণসংবর্ধনা দেয় ইউনিয়ন আওয়ামীলীগ ও স্থানীয়রা। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ফাতেমা আক্তার রেখা, নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন মাহমুদ, নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ নিজামী।

এসময় পৌর সভার প্যানেল মেয়র হুমায়ুন কবির, ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজাদা পারভেজ টিনু মৃধা, মোজাহার উদ্দিন বিশ^াস কলেজ এর সাবেক ভিপি জিয়াউর রহমান জিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সালমা কবির, মো. মাজহারুর রহমান রেমন, মোহাইমেনুর রহমান শোভন ও এমপির ব্যক্তিগত সহকারি তরিকুল ইসলাম মৃধাসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ তাঁতী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।