প্রধানমন্ত্রী কর্তৃক ক্রীড়াবিদদের জন্য প্রদেয় আর্থিক সহায়তার এক কোটি দশ লক্ষ টাকার চেক ও ফ্ল্যাট বরাদ্দপত্র হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ক্রীড়াবিদদের জন্য প্রদেয় আর্থিক সহায়তার এক কোটি দশ লক্ষ টাকার চেক/ সঞ্চয়পত্র ও ফ্ল্যাটের বরাদ্দপত্র মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে আজ বুধবার হস্তান্তর করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমরা সৌভাগ্যবান যে আমরা একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি।আমার জানা নেই, বিশ্বের আর কোনো দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মতো এতোটা ক্রীড়া অন্তঃপ্রান কি না! মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক পৃষ্ঠপোষকতায় দুর্বার গতিতে এগিয়ে চলছে আমাদের ক্রীড়াঙ্গন।

ক্রিকেট, আর্চারী, শুটিং, হকি, দাবা, সুইমিং ও ফুটবলসহ সকল খেলায় আমাদের খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে একের পর এক সাফল্য নিয়ে আসছেন। আমরা অনুর্ধ ১৯ বিশ্বকাপ ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছি। আমরা ধারাবাহিক ভাবে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় করছি। এসএ গেমসে আমরা রেকর্ড সংখ্যক স্বর্ন পদক অর্জন করেছি। আমাদের আর্চার রোমান সানা টোকিও অলিম্পিকে সরাসরি অংশগ্রহন করেছেন এবং সেখানেও তিনি ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। স্পেশাল অলিম্পিকেও আমরা ভালো করেছি।

প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সুখে দুঃখে সবসময় আমাদের খেলোয়াড়দের পাশে থাকেন। স্পোর্টসের উন্নয়নে বা যে কোনো ক্রীড়াবিদ বা ক্রীড়া সংগঠকের যে কোনো সমস্যাই তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আজকের এ আয়োজনের মাধ্যমে আমরা মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত এক কোটি দশ লক্ষ টাকার চেক/ সঞ্চয়পত্র ও ফ্ল্যাটের বরাদ্দপত্র বিতরণ করছি। ক্রীড়াঙ্গনকে এভাবে এগিয়ে নেওয়ার জন্য আমি প্রধানমন্ত্রীর প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মোঃ মোশাররফ হোসেন মোল্লা জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম, মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।