স্যামসাং’র ‘আর্লি বার্ড অফার’ ক্যাম্পেইনে আকর্ষণীয় অফারে অত্যাধুনিক টেলিভিশন

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
উদ্ভাবনী প্রযুক্তি ব্যবহারে এবং বিশ্বজুড়ে মানুষের জীবনধারার বর্তমান প্রবণতা চিহ্নিত করায় এগিয়ে থাকার মাধ্যমে বৈশ্বিক টেলিভিশন বাজারে নিজেকে একাধিকবার শীর্ষ প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করেছে স্যামসাং। আজ, ‘আর্লি বার্ড অফার’ শীর্ষক এক নতুন ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং কনজ্যুমার্স ইলেকট্রনিকস বাংলাদেশ। এই ক্যাম্পেইনের আওতায় সারা দেশের ক্রেতারা ব্যতিক্রমী ফিচারের স্যামসাং টেলিভিশন সাশ্রয়ী মূল্যে কেনার সুযোগ পাবেন।

এই ক্যাম্পেইনের অধীনে, ক্রেতারা স্যামসাং টেলিভিশনের নির্দিষ্ট কয়েকটি মডেল প্রি-অর্ডারের ক্ষেত্রে আকর্ষণীয় অফার ও উপহার পাবেন। নিও কিউএলইডি ৮কে টিভি (মডেল: ৮৫কিউএন৯০০ ও ৭৫কিউএন৮০০) কিনলে ক্রেতারা ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং সাথে গ্যালাক্সি জেড ফোল্ড অথবা ফ্লিপ ৩ স্মার্টফোন উপহার হিসেবে পাবেন। এই সুযোগে দেশের স্যামসাং ভক্তরা সাশ্রয়ী মূল্যে নিও কিউএলইডি ৮কে টিভি কিনতে পারবেন, যা দিবে নিখুঁত ছবি এবং সঠিক ও উজ্জ্বল রঙের নিশ্চয়তা। কোয়ান্টাম ম্যাট্রিক্স প্রযুক্তি ও নিও কোয়ান্টাম প্রসেসর দ্বারা সঠিকভাবে নিয়ন্ত্রিত নিও কিউএলইডি ৮কে টিভি বাড়িতে টেলিভিশনকে নতুনভাবে উপস্থাপন করবে।

এছাড়া, ক্রেতারা কিউ৬০ ও কিউ৭০ মডেলের ৬৫ থেকে ৮৫ ইঞ্চি টেলিভিশন কিনলে গ্যালাক্সি ট্যাব এ ১০.১ এর পাশাপাশি পাবেন ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এইউ৮০০০ সিরিজের ৬৫ থেকে ৮৫ ইঞ্চির টেলিভিশন কিনলে ক্রেতারা ২৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও বিনামূল্যে গ্যালাক্সি ট্যাব এ৭ লাভের সুযোগ পাবেন। স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ফিচার ও অভাবনীয় উদ্ভাবনের দেখা মিলবে এই ডিভাইসগুলোতে।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “সময়ের সাথে গ্রাহকদের পরিবর্তিত চাহিদা মেটানোর ধারাবাহিক প্রচেষ্টার সাথে সামঞ্জস্য রেখে একটি টেকসই ভবিষ্যৎ গড়ে তুলতে স্যামসাংয়ে আমরা সবসময় প্রতিশ্রুতিবদ্ধ। তাই, আমাদের বিশ্বাস, এই অফার দেশের ক্রেতাদের সাশ্রয়ী মূল্যে আমাদের শীর্ষস্থানীয় উদ্ভাবনী প্রযুক্তি উপভোগ করতে সহায়তা করবে।”

এছাড়া, ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহী সিটি ব্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেডের গ্রাহকরা বিনাসুদে ৩৬ মাসের ইএমআই সুবিধা পাবেন এবং সাথে পাবেন ২ শতাংশ ক্যাশব্যাক। আকর্ষণীয় এই ক্যাম্পেইনটি আজ (১৫ সেপ্টেম্বর) শুরু হবে এবং চলবে এ মাসের ৩০ তারিখ পর্যন্ত। আরও বিস্তারিত জানতে আগ্রহী ক্রেতারা ভিজিট করতে পারেন www.samsung.com, অথবা কল করতে পারেন স্যামসাং ২৪x৭ কাস্টমার সার্ভিসে- ০৮০০০৩০০৩০০।