দক্ষিণ কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জে হেরোইনসহ ৮ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন জুট মিল এলাকা ও হাসনাবাদ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৮ গ্রাম হেরোইনসহ রুমা আক্তার (২৮), শাকিল (৪৫) ও মোহাম্মদ আলী (৩০) নামের ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক বিক্রয়ের নগদ- ২৫,৭২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া আজ সোমবার (২০ সেপ্টেম্বর) বিকালে ও গতকাল রোববার র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার নারায়নগঞ্জ সদর থানাধীন নিউ জিমখানা এলাকা ও ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কদমতলা চৌরাস্তা এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৯.৫ গ্রাম হেরোইনসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩,৪৮০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও গতকাল রোববার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫.২ গ্রাম হেরোইনসহ সোহেল মুন্সী নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ নারায়ণগঞ্জ ও দক্ষিন কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।