শিশু ধর্ষণচেষ্টার পর মদপানের ছবি ভাইরাল: সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

সংবাদদাতা, পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জে ছাত্রলীগ নেতা সুমন খানের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির শিশুশিক্ষার্থীকে (১০) ধর্ষণচেষ্টা ও মদপানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালের পর ওই ছাত্রলীগ নেতাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কার করা হয়।

সোমবার সন্ধ্যায় বহিষ্কারের বিষয়টি মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগ নিশ্চিত করে।

জানা যায়, গত ৯ অক্টোবর ধর্ষণচেষ্টার অভিযোগ এনে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিশুশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে ভিকটিমের মা বাদী হয়ে মির্জাগঞ্জ উপজেলার ৬নং মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে থানায় মামলা করেন।

পর দিন ওই ছাত্রলীগ নেতার বেশ কয়েকটি বিদেশি মদের বোতল হাতে মদপানের ছবি সামাজিকমাধ্যম (ফেসবুকে) ভাইরাল হয়। ওই ঘটনার সংবাদ একটি দৈনিকে প্রকাশ হয়।

পরে সোমবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কর্তৃক যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই ছাত্রলীগ নেতা সুমন খানের বহিষ্কারের বিষয়টি প্রকাশ করা হয়।

মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম জুয়েল বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মির্জাগঞ্জ উপজেলার ৬নং মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন খানকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক বহিষ্কার করা হয়েছে।