জাপানে পড়তে যাওয়া শিক্ষার্থীদের পাশে দাঁড়ালো ব্র্যাক ব্যাংক ও ইচিবান স্টাডি লিংক

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : জাপানে বাংলাদেশি শিক্ষার্থীদের অধ্যয়নের জন্য স্টুডেন্ট ফাইল সার্ভিস দিতে ইচিবান স্টাডি লিংকের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

বিদেশে উচ্চশিক্ষা গ্রহণ করতে যাওয়া ছাত্রছাত্রীদের জন্য ‘আগামী’ নামে ব্র্যাক ব্যাংক এর একটি অনন্য স্টুডেন্ট ফাইল সার্ভিস আছে। ‘আগামী’ হলো স্টুডেন্ট ফাইলের সম্পূর্ণ সলিউশন, যার আওতায় রয়েছে একটি স্টুডেন্ট ফাইল, একটি বিশেষ ক্রেডিট কার্ড, একটি সেভিংস অ্যাকাউন্ট এবং এডুকেশন ইন্সুরেন্স কভারেজ। ‍

এই চুক্তির আওতায় জাপানে বাংলাদেশি শিক্ষার্থীরা ‘আগামী’ পরিষেবার মাধ্যমে তাদের পড়ালেখার জন্য দ্রæত ও নিরাপদে ফান্ড ট্রান্সফারের সুবিধা পাবেন।

ইচিবান স্টাডি লিংক একটি স্বনামধন্য স্টুডেন্ট ভিসা প্রসেসিং কনসালটেন্সি ফার্ম। ২০১৭ সাল থেকে জাপানে শত শত বাংলাদেশি শিক্ষার্থীর উচ্চশিক্ষার স্বপ্নপূরণ করে চলেছে ইবিচান স্টাডি লিংক । এই চুক্তি শিক্ষার্থীদের উচ্চশিক্ষার জন্য এবং ভবিষ্যতে জাপানে ক্যারিয়ার গড়তে সুবিধা দেবে।

ব্র্যাক ব্যাংক এর প্রধান কার্যালয়ে চুক্তি সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইচিবান স্টাডি লিংক এর ম্যানেজিং পার্টনারস হোসেইন মো. রাগীব শাহরিয়ার, উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ মো: আব্দুল মোমিন, হাসান মারুফ এবং ব্র্যাক ব্যাংক এর পক্ষে রিজিওনাল হেড ঢাকা সেন্ট্রাল অ্যান্ড ময়মনসিংহ রিজিওন এ. কে. এম. তারেক, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং আবু সায়েম আনসারী, হেড অব উইমেন ব্যাংকিং ‘তারা’ এবং ‘স্টুডেন্ট ফাইল’ মেহরুবা রেজা এবং ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।