গ্লোবাল ইসলামী ব্যাংকের উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

করোনায় ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠির জন্য বিশেষ উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : গ্লোবাল ইসলামী ব্যাংক করোনায় ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠির জন্য খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। এই বিতরন কর্মসূচীর অংশ হিসেবে টিএমএসএস-এর সহযোগিতায় গত ১৬ অক্টোবর বগুড়া অঞ্চলে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরনের সূচনা করে।

উক্ত বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্লোবাল ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও হেড অব মার্কেটিং ইমতিয়াজ আহমেদ সিদ্দিকী, টিএমএসএস-এর ফাউন্ডার এক্সকিউিটভি ডাইরক্টের প্রফেসর ড. হোসনে আরা বেগম ও উভয় প্রতিষ্ঠানের উর্ধবতন র্কমর্কতাবৃন্দ।

উল্লেখ্য গ্লোবাল ইসলামী ব্যাংক টিএমএসএস, বুরো বাংলাদেশ ও গণ উন্নয়ণ কেন্দ্রের ম্যাধ্যমে বগুড়া, রংপুর, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, সাতকানিয়া, আনোয়ারা, পটিয়া, চকোরিয়া ও পাবনা অঞ্চলে কোভডি -১৯-এ ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠির সাহায্যার্থে ব্যাংকের করপোরেট সোশ্যাল রেসপনসবিলিটি (সিএসআর)-এর অংশ হিসেবে গত ১৬ অক্টোবর থেকে ২৫ অক্টোবর ২০২১ পর্যন্ত খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছে।