ত্বকের যে কোনো সমস্যা সমাধানে, বায়োজিন এখন বনানীতে

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটি ফিকেশনের পথিকৃৎ বায়োজিন কসমেসিউটিক্যালস আরো বিস্তত পরিধিতে ও নতুন পরিসরে এখন বনানীতে। গতকাল শুক্রবার (২৯শে অক্টোবর) বিকালে বনানী ১১ নাম্বার রোডের সাউথ ব্রীজ সেন্টারের লেভেল ফোরে বায়োজিনের নতুন ব্রাঞ্চের যাত্রা শুরু করেছে।

চট্টগ্রাম, রাজশাহী, সিলেট এবং ঢাকার ধানমন্ডি, উত্তরা, শান্তিনগর, মিরপুর, ওয়ারী ও বসুন্ধরা সিটি আউটলেটের পর বনানীতে হলো বায়োজিনের দশম ব্রাঞ্চের যাত্রা। গুলশান, বনানী ও বারিধারার প্রাণ কেন্দ্র বনানী ১১ নাম্বার রোডে বায়োজিনের একই ছাদের নীচে আপনি পাবেন সর্বাধুনিক ও বিশ্বমানের স্কিন কেয়ার ট্রিটমেন্ট।

বায়োজিনের নতুন বনানী ব্রাঞ্চে রয়েছে অভিজ্ঞ ডাক্তার, ট্রেইনড থেরাপিস্ট, নিউট্রিশনিস্ট, নিরাপদ ও পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত স্কিন কেয়ার ট্রিটমেন্ট, ডার্মাটোলজিস্ট স্বীকৃত কসমেটিকস এবং স্লিমিং সল্যুশনসহ ত্বক ও স্বাস্থ্য সম্পর্কিত সকল সমস্যার সমাধান।

নতুন ব্রাঞ্চের যাত্রা উপলক্ষ্যে বায়োজিন কসমেসিউটিক্যালসের সিইও, মোহাম্মদ জাহিদলু হক বলেন, “আমাদের লক্ষ্য হচ্ছে স্কিন কেয়ার সম্পর্কে নিজেদের জ্ঞান বৃদ্ধি করা এবং বিশ্বব্যাপী সর্বস্তরের মানুষকে স্কিন সম্পর্কে যথেষ্ট সচেতন করা।”

প্রকৃত সৌন্দর্যের সন্ধানে, এমনই স্লোগান নিয়ে ২০১৪ সালের পয়লা জানুয়ারি যাত্রা শুরু করে ছিল বায়োজিন
কসমেসিউটিক্যালস। ছোট্ট এক অফিস থেকে যাত্রা শুরু করে বর্তমানে বায়োজিন কসমেসিউটিক্যালস ইউরোপিয়ান কসমেটিকস এবং প্রিমিয়াম ট্রিটমেন্ট নিয়ে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী এবং সিলেটের ১০টি লোকেশনে। বায়োজিনের নতুন পথ চলায় সহযাত্রী হবেন বলে প্রত্যাশা করছি।