প্রথম আলো বন্ধুসভার ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জাকির মোল্লা, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ভালোর সাথে আলোর পথে ” এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রথম আলো বন্ধুসভার ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে আলোচনা সভা, সামাজিক ব্যক্তিত্বকে সংবর্ধনা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রথম আলো বন্ধুসভার আয়োজনে রোববার (৮ নভেম্বর) ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও প্রথম আলো বন্ধুসভা ঈশ্বরগঞ্জ শাখার আহ্বায়ক কামরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. হাফিজা জেসমিন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ নূরুল হুদা খান, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম খান, চরজিথর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মিসবাহ উদ্দিন, সাখুয়া আদর্শ বিদ্যানিকেতনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাশিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, কবি আলম মাহবুব, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সভাপতি নীলকণ্ঠ আইচ মজুমদার, সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ঈশ্বরগঞ্জের আইসিটি বিভাগ উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখায় বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক এর ঈশ্বরগঞ্জ, গৌরীপুর, নান্দাইল এর সমন্বয়কারী শাহরিয়ার রশিদ রিয়াদকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের মাঝে প্রথম আলো বন্ধুসভার বন্ধুদের কণ্ঠে বিভিন্ন গান ও কবিতা দর্শকদের মন আকৃষ্ট করে।

অনুষ্ঠানে আগত অতিথিগণ বলেন, প্রথম আলো শুধু মাত্র একটি পত্রিকায় নয়। প্রথম আলো একটি প্রতিষ্ঠান। দেশের উন্নয়নে, দুর্যোগে, দু:সময়ে প্রথম আলোর অবদান অন্যন্য। প্রথম আলো সত্য প্রকাশে অটল থাকে। যে কারণে প্রথম আলোর পাঠক হৃদয়ে স্থান করে নিয়েছেন।