মহেশপুরে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক কৃষক নিহত, আহত ৩

জাহিদুল ইসলাম, মহেশপুর: ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা গ্রামে রাজহাস মারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে মফিজ মোল্লা (৪৫) নামের এক কৃষক নিহত হয়েছে। নিহত মফিজ মোল্লা ওই গ্রামের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে।

অপরদিকে একই উপজেলার বাশবাড়িয়া ইউনিয়নের ভোলাডাঙ্গা গ্রামে টাকা লেনদেন করাকে কেন্দ্র করে বকস মন্ডল এবং তার দুই ছেলে বকুল ও মুকুলসহ ৩জন আহত হয়েছে। অবস্থার অবন্নতি হওয়ায় তাদের যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নাটিমা গ্রামের ইউপি সদস্য বশির উদ্দিন জানান, নিহত মফিজ মোল্লার প্রতিবেশী কামালের রাজহাস মারাকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় মফিজ ও কামালের পরিবারের মাঝে ঝগড়া হয়। এসময় মফিজ সেখানে গিয়ে বিষয়টি সমাধান করতে গেলে কামাল ও তার পরিবারের লোকজন তাকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। ঠেকাতে গেলে মফিজের ভাই লাবুকেও মারধর করে তারা।

ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মফিজের শারিরীক অবস্থার অবনতি হলে যশোর রেফার্ড করা হয়। যশোর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, পৃথক দু’টি ঘটনার কথা শুনেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত। মামলার প্রস্তুতি চলেছে। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।