ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

জাকির মোল্লা, ঈশ্বরগঞ্জ :ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তরুণীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় রোববার ভিকটিম বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়,অভিযুক্ত ধর্ষক উপজেলার রাজিবপুর ইউনিয়নের বিলখেরুয়া গ্রামের আব্দুল মোতালেবের পুত্র আবু তালেব ওরফে পিনু মিয়ার সঙ্গে একই গ্রামের এক তরুণী (২১) গাজীপুরে টেক্সটাইল মিলে মা-বাবার সঙ্গে চাকরি করতেন। পিনু মিয়ার সঙ্গে তরুণীর মোবাইল ফোনে পরিচয়ের পর থেকে প্রায়ই বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল পিনু।

১৪ নভেম্বর পিনু মিয়া বিয়ে করার কথা বলে ভিকটিমকে গাজীপুর থেকে গ্রামের বাড়ি বিলখেরুয়াতে নিয়ে যায়। ওই রাতেই তরুণীকে ধর্ষণ করে। পরদিন ১৫ নভেম্বর বিয়ের কথা বললে পিনু মিয়া টালবাহানা শুরু করে।

এ বিষয়ে থানায় মামলা করতে চাইলে স্থানীয়রা মীমাংসার জন্য তরুণীকে মামলা থেকে বিরত রাখেন। বিষয়টি স্থানীয়ভাবে সমাধান না হওয়ায় ২১ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৪ জনকে আসামি করে তরুণী থানায় মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।