ঈশ্বরগঞ্জে আলীনগর কারিগরি ও বাণিজ্যিক কলেজে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

জাকির মোল্লা, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ আলীনগর কারিগরি ও বাণিজ্যিক কলেজে অধ্যক্ষ, শিক্ষক কর্মচারী ও ২০২১ সনের এইচ এস সি (বিএম) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৩ মঙ্গলবার দুপুরে কলেজের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোসাঃ হাফিজা জেসমিনের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, বিদায়ী প্রতিষ্ঠাতা অধ্যক্ষ খলিলুর রহমান,
এ সময় আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতাউর রহমান, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ হায়াতুল্লাহ, ব্যবস্থাপনা কমিটির সদস্য ফাতেমা খাতুন, আব্দুর বারী বাবুল, বিদায়ী প্রভাষক এড. মাহবুবুর রশীদ, শিক্ষক কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক আতিকুর রহমান, শিক্ষার্থী নাঈমুর রহমান, মোক্তাদির ও মাহফুজুর রহমান। বক্তরা কলেজের ফলাফলের ভূয়সী প্রশংসা করেন এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের মধ্যে অন্যতম এ সেরা প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রমের উপর সন্তুষ্টি প্রকাশ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ হাফিজা জেসমিন বলেন, শিক্ষার্থীদের শুধুমাত্র ফলাফলের দিকে নজর রাখলেই চলবে না। সমাজ এবং রাষ্ট্রের ভালোর জন্য নিজেকে মেলে ধরতে হবে এবং মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠায় অগ্রণীভূমিকা পালন করতে হবে এবং কলেজের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।