প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে আন্তঃকলেজ কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : প্রেসিডেন্সি ইউনিভার্সিটির কনফারেন্স হলে কালচারাল ক্লাব ও ইংরেজি বিভাগের যৌথ উদ্যোগে সোমবার (২২ নভেম্বর) আন্তঃকলেজ কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান (ভারপ্রাপ্ত), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি এডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব:)। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান, সহযোগী অধ্যাপক মোঃ হাবিবুল্লাহ ।

উল্লেখ্য যে বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গত ৯ মার্চ ঢাকা শহরের ত্রিশটি কলেজ নিয়ে একটি আন্তঃকলেজ কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতার বিষয় ছিলঃ “বঙ্গবন্ধু ও বাংলাদেশ (ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ)”।

উক্ত কুইজ প্রতিযোগিতায় দল ভিত্তিক প্রথম স্থান অধিকার করেছিল কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীঃ আলিফ মাহমুদ, রাজেশ চৌধুরী এবং মেহেদী হাসান শ্যামল।

দল ভিত্তিক ২য় স্থান অধিকার করেছিল একে এম রহমত উল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীঃ মাসুম মিয়া, পারভেজ আলম প্রান্ত এবং কোকিলা আক্তার । ৩য় স্থান অধিকার করেছিল ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থীঃ নুরুন্নবী সোহান, তানবীর আহমেদ শিহাব এবং রিফাত জামান ফাহিম । উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ী দল ভিত্তিক শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট এবং সার্টিফিকেট তুলে দেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের অভিনন্দন জানিয়ে আয়োজকবৃন্দের ভূয়সী প্রশংসা করেন।