ভাঙ্গা ও আড়পাড়ায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ২১০তম ও ২১১তম শাখার যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ফরিদপুরের ভাঙা ও মাগুরার আড়পাড়ায় গত ২৪ নভেম্বর ২০২১ তারিখে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর (ইউসিবি) যথাক্রমে ২১০তম ও ২১১তম শাখার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন জনাব আরিফ কাদরী, ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এন মুস্তাফা তারেক; ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সেক্রেটারী জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস; ইউসিবির এসইভিপি ও ব্র্যান্ড মার্কেটিং ও কর্পোরেট এ্যফেয়ার্স প্রধান জনাব জাভেদ ইকবাল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যাংকের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথী তাঁর বক্তব্যে বলেন, ‘সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিষেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র্য; আর এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিয়ে চলেছে ইউসিবি।’

১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারী বানিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

ক্যাপশনঃ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর ২১০তম ও ২১১তম শাখা যথাক্রমে ভাঙ্গা ও আড়পাড়ার উদ্বোধন করছেন আরিফ কাদরী, ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এন মুস্তাফা তারেক; ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সেক্রেটারী জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস; ইউসিবির এসইভিপি ও ব্র্যান্ড মার্কেটিং ও কর্পোরেট এ্যফেয়ার্স প্রধান জাভেদ ইকবালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যাংকের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।