রংপুর সেলস এরিয়ার র‍্যাংগস সিলিং ফ্যান বুকিং “সুপার সেল আগুনঝরা অফার”

জেনুইন কমিটমেন্ট, অন-টাইম ডেলিভারি নিয়ে ব্যাপক বিপুল সাড়া

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম: র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, সনি-র‍্যাংগস নামে যা বহুলভাবে পরিচিত, ব্র্যাক লার্নিং সেন্টার, রংপুর -এ আয়োজন করে র‍্যাংগস সিলিং ফ্যান শীতকালীন ধামাকা বুকিং “সুপার সেল আগুনঝরা অফার” এর।

র‍্যাংগস ফ্যান প্রজেক্ট এর চিফ এক্সিকিউটিভ অফিসার, মিস ফারহানা জাফরিন নিপা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ ছাড়াও র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড -এর ডিজিএম, মোছাদ্দেক উল্লাহ মুন্না, এজিএম রাকিব হাসান, এজিএম রকিবুল সুলতান মানিক, ম্যানেজার সেলিম রেজা সহ মার্কেটিং, ডিলার সেলস, রিটেইল সেলস, কর্পোরেট সেলস এবং অন্যান্য বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও ছিলেন রংপুর সেলস এরিয়া থেকে আগত র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর সম্মানিত ডিলার ও শতাধিক ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ব্যবসায়ীগণ।

নির্দিষ্ট সময়ের মধ্যে এই অফারের আওতায় ফ্যানের সুপার সেল আগুনঝরা অফার মূল্যের সাথে সাথে বুকিং সংখ্যার ভিত্তিতে উপহার হিসেবে থাকছে মোটরসাইকেল, স্বর্ণালংকার, ওমরাহ হজ বা ফরেন ট্রিপের সুযোগ। নান্দনিক ডিজাইন ও আপোষহীন মান নিয়ে প্রস্তুত র‍্যাংগস ফ্যান এর নতুন মডেলগুলো এরই মধ্যে জয় করে নিয়েছে ক্রেতার আকর্ষণ। ফলে ব্যবসায়ীগণ ও পাচ্ছেন বিপুল সাড়া।

গত ৪০ বছর ধরে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বাংলাদেশের বাজারে ইলেকট্রনিক্স পণ্যসামগ্রী বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।