নাসিক নির্বাচনে আইভীকে নিয়ে আওয়ামী লীগে বিভক্তি নেই: নানক

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক জানিয়েছেন, সেলিনা হায়াৎ আইভী গত নির্বাচনে ৮৪ হাজার ভোটে জয়লাভ করেছিলেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনর এবারের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে নিয়ে দলের ভেতরে কোনো দ্বিধা-দ্বন্দ্ব, বিভক্তি নেই। মানুষ ঐক্যবদ্ধ, ইন শা ল্লাহ লক্ষাধিক ভোটে তিনি জয়লাভ করবেন।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আজ সোমবার সকালে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন নানক।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় শেখ হাসিনা নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর বাংলাদেশ তার সার্থকতা নিয়ে আসবে। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙালি জাতি এই বাংলা মাকে স্বাধীন করেছিল। বঙ্গবন্ধু পাকিস্তানের কারাগারে অন্তরীণ থাকার কারণে বাংলাদেশের স্বাধীনতা ছিল অপূর্ণ। ১০ জানুয়ারি বঙ্গবন্ধু তার প্রিয় মাতৃভূমি সোনার বাংলাদেশে ফিরে আসার মধ্য দিয়ে বাঙালি জাতি তার স্বাধীনতার পূর্ণতা পেয়েছিল।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আওয়ামী লীগের আভ্যন্তরীণ দ্বন্দ্ব কোনো প্রভাব ফেলবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নানক বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন একটি উৎসব। উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে আওয়ামী লীগ সেলিনা হায়াৎ আইভীকে সামনে নিয়ে নৌকা মার্কার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে।