আবারও ম্যানেজিং কমিটির সভাপতি হলেন টাইফুন

টোলনা জে পি ডি এস মাধ্যমিক বালিকা বিদ্যালয়

প্রতিনিধি, ডুমুরিয়া : খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের টোলনা গ্রামে অবস্থিত টোলনা জে পি ডি এস মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর হাবিব টাইফুন বিনা প্রতিদন্দীতায় পুনরায় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

গতকাল বিদ্যালয়ের অফিস কক্ষে ম্যানেজিং কমিটির নবনির্বাচিত পাঁচজন অভিভাবক, দাতা সদস্য এবং বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধিদের সমন্বয়ে তাকে সভাপতি নির্বাচন করা হয়।

১১ সদস্য বিশিষ্ট ম্যানেজিং কমিটির মধ্যে রয়েছেন- সদস্য সচিব প্রধান শিক্ষক পীর মোহাম্মদ বিশ্বাস, দাতা সদস্য আলহাজ্জ্ব আবুল খায়ের মোল্লা, শিক্ষক প্রতিনিধি তিনজন ও অভিভাবক প্রতিনিধি পাঁচজন। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়রে সকল শিক্ষক, অভিভাবক ও উপজেলা পর্যায়ের কর্মকর্তারা।

এসময় প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর হাবিব টাইফুন বলেন, আমি এই প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সবর্দা চেষ্টা করব। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে সকলে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি সে জন্য সবাই আমার জন্য দোয়া করবেন।

জাহাঙ্গীর হাবিব টাইফুন ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের টোলনা গ্রামের একটি মুসলিম পরিবারের জন্ম গ্রহণ করেন। সমাজের উন্নয়নের জন্য তিনি বহু সমাজ সেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে সর্বদা নিজেকে জড়িত রাখেন।

এছাড়াও তিনি বহু শিক্ষামূলক প্রতিষ্ঠানের সঙ্গেও যুক্ত আছেন। একই সঙ্গে তিনি ধামালিয়াবাসীর উন্নয়নের জন্য রাজনৈতিক অঙ্গনেও নাম লিখিয়েছেন। এলাকায় তিনি দল মত নির্বিশেষে সবার গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছেন।