ব্রাহ্মণবাড়িয়ায় এতিমখানায় ‘হামলা’, ৩০ ছাত্রকে পিটিয়ে আহতের অভিযোগ

সংবাদদাতা, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর এতিমখানায় হামলা চালিয়ে ৩০ ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে। অভিযোগ উঠেছে, শহরের কলেজপাড়া এলাকার মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানায় হামলা চালিয়ে পিটিয়ে আহত করা হয় শিক্ষার্থীদের।

আহতেরা হলো—সালমান ফারসি (৯), নাদিম (১০), ওসমান (১০), সামাউন (১০), আব্দুলাহ (১৩), জাকারিয়া (৯), ইব্রাহিম (১৫), সাইদুল ইসলাম (১১), ফরহাদ (৯), মুজ্জামেল (১৪), জাহিদ (১৩), জুনায়েদ (১৩), ইয়ামিন (৯), ইসমাইল (১১), আমির হামজা (১২), ওমর ফারুক (১০), আসাদ উল্লাহ (১২), রিফাত (১৩), ওয়াসিম (১২), সিয়াম (১৩), ফজলে রাব্বী (১৪), সালমান (১৭), তোফাজ্জল (১৩), রেদুয়ান (১০), মোবারক (১৪), সালমান ফারসি (১৬), আকিব (৮), তানভীর (১৪), সিয়াম (১৪) ও আশরাফুল (১০) ও রাকিব (১০)।

এতিমখানার পরিচালক হাফেজ মো. ইমরান জানান, বিকেলে এতিমখানার পাশে ছাত্ররা খেলাধূলা করছিল। এ সময় স্থানীয় এক ছেলের সঙ্গে তাদের বাগ্‌বিতণ্ডা হয়। পরে সন্ধ্যায় দলবেঁধে স্থানীয় নারী-পুরুষ এতিমখানায় হামলা চালিয়ে ছাত্রদের পিটিয়ে আহত করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ঘটনাটির তদন্ত চলছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।