শ্যামপুর, কোতয়ালী ও দক্ষিণ কেরাণীগঞ্জে গাঁজা ও হেরোইনসহ ৮ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার শ্যামপুর, কোতয়ালী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে বিদেশী মদ, বিয়ার, চোলাই মদ, গাঁজা ও হেরোইনসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ৫ ঘন্টাব্যাপী র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা ও দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে ১ বোতল বিদেশী মদ, ৫ বোতল দেশী মদ, ৩ ক্যান বিয়ার ও ২৩২ পুরিয়া হেরোইনসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে আবদুল্লাহ (১৮), রাসেল (২৩), শহিদুল ইসলাম (২৪), জনি হালদার (২২), মনির হোসেন (৩২) ও রুবেল মিয়া (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১টি স্কুল ব্যাগ, ৩টি মোবাইল ফোন ও নগদ- ১৬ হাজার ২ শ’ টাকা জব্দ করা হয়।

এছাড়া একইদিন সন্ধ্যায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ আবুল হোসেন (৩৮) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩ হাজার ৫শ’ টাকা জব্দ করা হয়।

এছাড়াও একইদিন সন্ধ্যায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন মিটফোর্ড রোড এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১২ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ সাকিব শিকদার (১৯) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩ হাজার টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্যামপুর, কোতয়ালী ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিদেশী মদ, বিয়ার, চোলাই মদ, গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা হয়েছে।