শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
‘কোস্ট গার্ডের উপ-মহাপরিচালক কর্তৃক VBSS Course for Officer এর ব্যবহারিক প্রশিক্ষণ পরিদর্শন ও সনদপত্র প্রদান ২০২২ সালের প্রথমার্ধে মেটলাইফের ১,২৭৯ কোটি টাকার জীবন বিমা দাবি নিষ্পত্তি টঙ্গী বন্ধু সমাজ কল্যাণ সংস্থার প্রধান কার্যালয় উদ্বোধন দক্ষিণ কেরাণীগঞ্জে সাড়ে ৩৩ লক্ষ টাকার ইয়াবাসহ ১ জন গ্রেফতার ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও রবি মােবাইল অপারেটরের মধ্যে চুক্তি সই সেপ্টেম্বর থেকে নির্বাচন পর্যন্ত রাজপথ দখলে রাখবে আওয়ামী লীগ : তথ্যমন্ত্রী জাকজমক ভাবে অনুষ্ঠিত হলো ওমেন্স ইরার সবচেয়ে বড় বিজনেস সামিট বাংলাদেশ বিমান বাহিনীর ১১তম এয়ারক্রাফ্ট এক্সিডেন্ট ইনভেস্টিগেশন কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত বাহার ঢাকা বিভাগ ও মহানগরের নতুন কমিটি নিম্নআয়ের মানুষ ১০০ টাকায় কবর দিতে পারবেন ডিএনসিসির কবরস্থানগুলোতে অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সাউথইস্ট ব্যাংকের ৮% নগদ এবং ৪% বোনাস লভ্যাংশ ঘোষনা

শ্যামপুর, কোতয়ালী ও দক্ষিণ কেরাণীগঞ্জে গাঁজা ও হেরোইনসহ ৮ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার শ্যামপুর, কোতয়ালী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে বিদেশী মদ, বিয়ার, চোলাই মদ, গাঁজা ও হেরোইনসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ৫ ঘন্টাব্যাপী র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা ও দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে ১ বোতল বিদেশী মদ, ৫ বোতল দেশী মদ, ৩ ক্যান বিয়ার ও ২৩২ পুরিয়া হেরোইনসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে আবদুল্লাহ (১৮), রাসেল (২৩), শহিদুল ইসলাম (২৪), জনি হালদার (২২), মনির হোসেন (৩২) ও রুবেল মিয়া (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১টি স্কুল ব্যাগ, ৩টি মোবাইল ফোন ও নগদ- ১৬ হাজার ২ শ’ টাকা জব্দ করা হয়।

এছাড়া একইদিন সন্ধ্যায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ আবুল হোসেন (৩৮) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩ হাজার ৫শ’ টাকা জব্দ করা হয়।

এছাড়াও একইদিন সন্ধ্যায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন মিটফোর্ড রোড এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১২ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ সাকিব শিকদার (১৯) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩ হাজার টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্যামপুর, কোতয়ালী ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিদেশী মদ, বিয়ার, চোলাই মদ, গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 www.banglapratidin.net
ব্রেকিং নিউজ :

This will close in 3 seconds