বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
নেতিবাচক দৃষ্টিভঙ্গি এবং বৈষ্যম্য কমিয়ে মাদকমুক্ত ব্যক্তিদের অনুপ্রাণিত করতে হবে বাংলাদেশ ব্যাংকের সাথে সাউথইস্ট ব্যাংকের চুক্তি স্বাক্ষর গণতন্ত্র, অগ্রগতি, বিশ্ব নারী জাগরণের প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনা : তথ্যমন্ত্রী ইসলামী ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত ব্র্যাক ব্যাংকের ৮০০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট চালুর মাইলফলক অর্জন মানসম্মত সুশিক্ষাই টেকসই উন্নয়নের হাতিয়ার পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার করলো বারি’র বিজ্ঞানীরা ঈশ্বরদী ইপিজেডে চীনা কোম্পানির ১২০ লাখ মার্কিন ডলার বিনিয়োগ হৃদরোগ ঝুঁকি মোকাবেলায় কমিউনিটি ক্লিনিক পর্যায়ে চিকিৎসাসেবা নিশ্চিত করতে হবে ‘‌পাটখাতের রপ্তানী বাণিজ্য সম্প্রসারণে অংশীজনদের সার্বিক সহযোগিতা করা হবে’ ভাষাসৈনিক সাংবাদিক রণেশ মৈত্রের মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক করতোয়ায় নৌ-দুর্ঘটনা: মৃতের সংখ্যা বেড়ে ৬৬

ঈদের দিন সড়ক দুর্ঘটনায় ঢাকা কলেজ ছাত্রের

ক্যাম্পাস প্রতিবেদক : ঈদের দিন ঢাকা কলেজের শিক্ষার্থী মাহফুজুর রহমান শান্ত মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন । তিনি ঢাকা কলেজের ব্যবস্থাপনা বিভাগের সম্মান চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। থাকতেন আক্তারুজ্জামান ইলিয়াস ছাত্রাবাসের ১০৩ নম্বর কক্ষে।

বুধবার দুপুরে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন, মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাশ।

জানা গেছে, মাহফুজের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোল্লাহাট থানায়। তার বাবার নাম হাফেজ মিজানুর রহমান মোল্লা। তিনি স্থানীয় একটি মাদরাসার শিক্ষক ও মসজিদের ইমাম। ঈদের দিন বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন মাহফুজ। পরে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

গোপালগঞ্জ সদর থানার পুলিশ উপ-পরিদর্শক শেখ আহাদুজ্জামান বলেন, ঈদের দিন (মঙ্গলবার) রাতে আমার ডিউটি ছিলো। রাত ১১টার পর গোপালগঞ্জের গোনাপাড়া, মান্দারতলা মোড়ে দুর্ঘটনাটি ঘটে। ধারণা করা হচ্ছে মোটরসাইকেল নিয়ে সংযোগ সড়ক থেকে হাইওয়ে সড়কে ওঠার সময় ঘটনাটি ঘটেছে।

এতে একটি মোটরসাইকেলে থাকা দুই বন্ধু গুরুতর আহত হন। একজনের নাম মাহফুজুর রহমান শান্ত অপরজনের নাম সিয়াম। এরই মধ্যে মাহফুজের অবস্থা আশঙ্কাজনক ছিল। স্থানীয় জনগণের সহযোগিতা তাৎক্ষণিক তাকে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। শুনেছি হাসপাতালে নেওয়ার পথে মাহফুজ মারা গেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।

ঢাকা কলেজস্থ বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আব্দুল্লাহ মীর বলেন, মাহফুজ খুবই ভালো একজন সংগঠক ও শিক্ষার্থী ছিলেন। ৪ মে জোহরের পরে মোল্লাহাটের উদয়পুর ঈদগাহে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মাহফুজ পড়াশোনার পাশাপাশি সামাজিক ও স্বেচ্ছাসেবী বিভিন্ন কার্যক্রমের সঙ্গে সক্রিয়ভাবে নিজেকে যুক্ত রেখেছিলেন মাহফুজ। দায়িত্ব পালন করছিলেন ঢাকা কলেজস্থ বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদকের। মৃত্যুর খবরে আমরা তার বাড়িতে ছুটে গিয়েছি। শোক প্রকাশ করার ভাষা নেই। তার মাগফেরাত কামনা করছি।

মাহফুজের মৃত্যুতে শোক প্রকাশ করেন আক্তারুজ্জামান ইলিয়াস ছাত্রাবাসে তত্ত্বাবধায়ক ও ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।

তিনি বলেন, মাহফুজের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। ঈদের দিন এমন ঘটনা কাম্য নয়। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। আসলে এই শোক সহ্য করার মতো নয়। আল্লাহ মাহফুজকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 www.banglapratidin24.com

This will close in 1 seconds