নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫বি-৩ এর গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন প্রফেসর সিরাজুল হক চৌধুরী । গত শনিবার (২৮ মে) রাজধানীর রেডিসন হোটেলে অনুষ্ঠিত বাৎসরিক কনভেনশনে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি-৩ এর ২০২২-২০২৩ বর্ষের নতুন গভর্নর নির্বাচিত হয়েছেন তিনি।

একই সাথে উক্ত কনভেনশনে ২০২২-২০২৩ বর্ষের জন্য লায়ন ফারহানা নাজ সুধা ফার্স্ট ভাইস ডিষ্ট্রিক গভর্নর এবং লায়ন সাব্বির মোহাম্মদ সায়েম সেকেন্ড ভাইস ডিষ্ট্রিক গভর্নর নির্বাচিত হয়েছেন ।

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিষ্ট্রিক ৩১৫বি-৩ এর অধীনে সকল ক্লাব ডেলিগেটদের প্রত্যক্ষ ভোটে তারা আগামী ২০২২-২৩ বৎসরের জন্য গভর্নর, ফার্স্ট ভাইস ডিষ্ট্রিক গভর্নর এবং সেকেন্ড ভাইস ডিষ্ট্রিক গভর্নর নির্বাচিত হলেন।

এর আগে লায়ন প্রফেসর সিরাজুল জেলা ৩১৫বি-৩ এর ২০২১-২০২২ বছরের ফার্স্ট ভাইস ডিষ্ট্রিক গভর্নর হিসেবে দায়িত্ব পালন করেন। তার পূর্বে তিনি আন্তর্জাতিক পর্যায়ে লায়ন্স ইন্টারন্যাশনাল কনভেনশন, সেমিনার, সিম্পোজিয়াম সমূহে অংশগ্রহণের জন্য বিভিন্ন দেশে অংশ নেন।

দেশে লায়ন্সের সেবা কার্যক্রমে তিনি জেলার প্রথম ভাইস গভর্নর, দ্বিতীয় ভাইস গভর্নর, বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনেরও প্রথম ভাইস চেয়ারম্যান, রিজিওন চেয়ারম্যান হেড কোয়ার্টার, চার্টার প্রেসিডেন্টসহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। তিনি ছাত্রজীবন থেকেই ৩৫ বছর যাবত এই সেবামূলক প্রতিষ্ঠানের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

তিনি ইতোপূর্বে লিও ডিষ্ট্রিক ৩১৫বি-৩ ফাউন্ডার প্রেসিডেন্ট সহ বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ে লিও সংগঠনের নেতৃত্ব প্রদান করেছেন। তিনি ১৯৮৬ সাল থেকে এই বৃহৎ আন্তর্জাতিক সেবামূলক সংগঠনের সাথে জড়িত আছেন। নোয়াখালী জেলায় জন্মগ্রহণকারী লায়ন সিরাজ বর্তমানে লন্ডনে বসবাসকারী একজন সফল ব্যবসায়ী। তার সহধর্মীনি লায়ন প্রফেসর ডাঃ মাসুমা আকতার একজন স্বনামধন্য চিকিৎসক ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here